বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

আজমিরীগঞ্জে চোলাই মদ সহ বাবা-মেয়ে গ্রেফতার, জামাতা পলাতক

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে চোলাই মদ ও মদ তৈরীর উপকরনসহ বাবা ও মেয়েকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের নিকট থেকে ২০ লিটার চোলাই মদ ও ২৫ লিটার চোলাই মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোলাই মদ তৈরি ও বিক্রির মুলহোতা মেয়ের জামাতা পালিয়ে যায়।

রোববার সন্ধ্যায় উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুর চরহাটি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলো, উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুর গ্রামের জয়দেব দাস কালীর স্ত্রী ঝুমা রাণী দাস (২২) এবং ঝুমা রানীর পিতা সুনামগঞ্জের শাল্লা উপজেলার সরসপুর গ্রামের অর্জুন দাস (৫৮)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বদলপুর ইউনিয়নের পাহাড়পুর চরহাটির বাসিন্দা জয়দেব দাস কালী ও তার স্ত্রী দীর্ঘদিন যাবত এলাকায় চোলাই মদ তৈরি ও বিক্রী করে আসছিলো। রোববার বিকালে স্থানীয়রা মদ তৈরির খবর পেয়ে জয়দেব দাস কালীর বাড়ি ঘেরাও করে পুলিশকে খবর দেয় ।

খবর পেয়ে পুলিশ জয়দেব দাস কালীর বাড়ি থেকে তার স্ত্রী ঝুমা রাণী দাস ও ঝুমার পিতা অর্জুন দাসকে উল্লেখিত চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জাম সহ আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জয়দেব বাড়ির পিছন দিক দিয়ে পালিয়ে যায়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ডালিম আহমেদ ঘঠণার সত্যতা নিশিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.